প্রচ্ছদ

শাল্লায় গিরিধর উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন ভাইস চেয়ারম্যান অপু

০৮ জুলাই ২০২৪, ২২:১০

ফেঞ্চুগঞ্জ সমাচার

সুনামগঞ্জের শাল্লা উপজেলার সবচেয়ে প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান গিরিধর উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮জুলাই) বেলা ১২ টায় গিরিধর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অরিন্দম চৌধুরী অপু।

প্রিসাইডিং কর্মকর্তা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রাশেদুল ইসলাম, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কালীপদ দাসের উপস্থিতিতে অভিভাবক সদস্য প্রস্তাবকারী তাপস চন্দ্র দাশ ও অমিত্রা রাণী দাশের সমর্থনে অভিভাবক সদস্য মো: খালেকুজ্জামান, দীপক চন্দ্র দাশ, বিধু রঞ্জন দাশ সহ স্কুলের প্রধান শিক্ষক আনন্দ মোহন চৌধুরী, প্রতিষ্ঠাতা সদস্য মৃদুল কান্তি দাশ, শিক্ষক প্রতিনিধি মহানন্দ সূত্রধর ও হিমা রাণী দাশ সর্বসম্মতিক্রমে প্রস্তাব ও সমর্থনে একমত পোষণ করেন।

নব নির্বাচিত সভাপতি অরিন্দম চৌধুরী অপু বলেন, আমি শিক্ষক পরিবারের সন্তান আমার স্ত্রীও শিক্ষক। শিক্ষার প্রতি আমি নিবেদিত হয়ে কাজ করেছি সবসময় করব। সভাপতি নির্বাচন করে আপনারা আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন আমি সর্বোচ্চ চেষ্টা করব আমার দায়িত্ব থেকে স্কুলের সার্বিক মানোন্নয়নে কাজ করতে। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার